সোনার বাংলা গড়তে নৌকায় ভোট দিন
Advertisements

জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানিয়েছেন মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের পুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ (সোহেল তাজ)।

তাজ বলেন, নৌকা হচ্ছে একটা অনুভূতি। সেই অনুভূতি আমাদের সবার ভেতরে আছে। এটা আমাদের প্রাণের ভেতরে। নৌকা আমাদের প্রাণের ভেতর থেকে, হৃদয়ের ভেতর থেকে কেউ কোনো দিন মুছে দিতে পারবে না।

বৃহস্পতিবার কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

সোহেল তাজ আরও বলেন, কাপাসিয়ার মাটি ঐতিহ্যবাহী। যে মাটিতে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী আমাদের মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী আপনাদের মাটির সন্তান বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ জন্মগ্রহণ করেছেন। তারই সন্তান সিমিন হোসেন রিমিকে অসমাপ্ত কাজকে সমাপ্ত করার এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সুযোগ করে দেবেন।

নৌকার প্রার্থী সিমিন হোসেন রিমি বলেছেন, এখানে উপস্থিত বেশিরভাগ মানুষকে আমি চিনি। আমি উপজেলার ২৩১টি গ্রামে ঘুরে ঘুরে মানুষের আনন্দ বেদনার সাথে মিশে আছি। আপনাদের ভালোবাসায় আমি এই কাপাসিয়ার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। কাপাসিয়ার মানুষ আমার আত্মার আত্মীয়। আজকে আপনাদের উপস্থিতি প্রমাণ করেছে আপনারা আমাকে কতোটা ভালোবাসেন।

নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- বঙ্গতাজ কন্যা মাহজাবিন আহমদ মিমি, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, উপজেলা যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান মামুন ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ জেলা, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Advertisements