সিনিয়র এএসপি আনিসুল করিমের
Advertisements

কাপাসিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের আয়োজনে বাংলাদেশ পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিমের হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

আজ ১৬ নভেম্বর’২০ রোজ সোমবার বেলা ১১ ঘটিকায় গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে উপজেলা মুক্তিযোদ্ধাদের আয়োজনে কাপাসিয়ার মুক্তিযোদ্ধা সন্তান সিনিয়র এএসপি আনিসুল করির শিপনকে চিকিৎসার নামে অন্যায়ভাবে হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহ্, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রশিদ মোল্লা, কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত ওসি রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানসহ আরও অনেকে।

বক্তব্য প্রদান করে বক্তারা দ্রুত বিচারের দাবি জানান। উপজেলা চেয়ারম্যান প্রথমেই মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় কে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন- স্বরাষ্ট্র বিভাগের বিশেষ নির্দেশে ইতিমধ্যেই ১২ জন আসামি আটক করে সাত দিনের রিমান্ডে নেয়া হয় যা তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশিদ গতকাল মোবাইল ফোনে কথা বলার সময় নিশ্চিত করেন।

তাছাড়া গাজীপুর ও কাপাসিয়ার সর্বস্তরের মানুষের একটাই দাবি যাতে দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে জড়িতদের বিচার নিশ্চিত করা হয়।

আনিসুল করিম শিপনের গ্রামের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সনমানিয়া ইউনিয়ন অবস্থিত যদিও পরিবারের সবাই অনেক আগে থেকেই গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন। উনার ৪ বছরের একজন পুত্রসন্তান আছে। যার ভবিষ্যতের চিন্তায় সকলেই বিভোর।

কাপাসিয়া প্রতিনিধি/ ইমরান হোসাইন

Advertisements