সিঙ্গাপুরে বিএনপির ৩ শীর্ষ নেতার অবস্থান
Advertisements

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন বিএনপির তিন শীর্ষ নেতা। তারা হলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও মির্জা আব্বাস।

জানা গেছে, চিকিৎসার জন্য গত ২৭ জুন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন সিঙ্গাপুর গেছেন। সেখানে চিকিৎসা নিচ্ছেন তিনি।

এদিকে ফলোআপ করতে গত ২৪ আগস্ট সিঙ্গাপুর গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার স্ত্রীও চিকিৎসার জন্য সেখানে আছেন।

শনিবার সকালে সিঙ্গাপুর গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তার সাথে রয়েছেন স্ত্রী আফরোজা আব্বাস। মির্জা আব্বাসও চিকিৎসার জন্য সেখানে গেছেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, আজ সকালে সিঙ্গাপুর গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। মহাসচিব স্যারও আছেন সেখানে। প্রায় দুই মাস ধরে সিঙ্গাপুর অবস্থান করছেন আরেক শীর্ষ নেতা ড. মোশাররফ হোসেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন কেমন আছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মোশাররফ হোসেন স্যারের সাথে গতকাল কথা হয়েছে। আলহামদুলিল্লাহ তিনি ভালো আছেন।

উল্লেখ্য, দেশের রাজনীতির এই উত্তাল সময়ে সিঙ্গাপুরে চিকিৎসার জন্য গেছেন বিএনপির তিন নেতা। তারা সবাই দলের প্রভাবশালী ও শীর্ষ নেতা।

Advertisements