শ্রীপুরে ১৬'শ পিস ইয়াবাসহ চারজন গ্রেফতার
Advertisements

গাজীপুরের শ্রীপুরে ১৬০০ পিস ইয়াবাসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২২ মে) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে গত শুক্রবার (২১ মে ) শ্রীপুর উপজেলার মুলাইদ (এমসি বাজার) এলাকায় অভিযান পরিচালনা করে ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, কামাল হোসেন (৩৮) ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার আমান উল্যাহর ছেলে, একই উপজেলার বাটাজোড় পশ্চিমপাড়া এলাকার আ. করিম মিয়ার ছেলে ফারুক মিয়া (৩৫), তরিকুল ইসলাম (২৫) ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার বাশদ্দী এলাকার রফিকুল ইসলামের ছেলে এবং গাজীপুর মহানগরের গাছা থানার খাইলকুর এলাকার আবুল হোসেনের ছেলে রাশেদুল আলম (৩৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আমির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিহাটি ইউনিয়নের মুলাইদ (এমসি) এলাকায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক কারবারি কামাল হোসেনকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে তার পকেট থেকে ৬শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরবর্তীতে তার পেটের ভিতর থেকে ১২টি প্যাকেটে থাকা আরো ৬শ পিস ইয়াবা জব্দ করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০ পিস ট্যাবলেট ছিল। পলিথিনের ওই প্যাকেটগুলো বিশেষ কৌশলে তৈরি করে তা খেয়ে পেটের মধ্যে করে বহন করা হচ্ছিলো।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফারুক মিয়াকে ও ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তরিকুল ইসলামকে এবং রাশেদুল আলমকে আটক করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের গাজীপুর জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Advertisements