শ্রীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে হাতে নিয়ে থানায় আত্মসমর্পণ করলো স্ত্রী!
Advertisements

গাজীপুরের শ্রীপুরে পরকিয়া সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ঘুমন্ত অবস্থায় স্বামীর গোপনাঙ্গ কেটে থানায় নিয়ে গিয়ে আত্মসমর্পণ করেছেন স্ত্রী।

মঙ্গলবার (৩ মে ২০২২) সকালে স্বামী শরীফ উদ্দিনের কর্তনকৃত গোপনাঙ্গ হাতে নিয়েই থানায় আত্মসমর্পণ করেন স্ত্রী হনুফা বেগম।

এর আগে সোমবার (২ মে) দিবাগত রাত ৪টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া গ্রামের আমান উল্লাহর ভাড়াবাড়িতে ঘটনাটি ঘটে। এরপর কাটা গোপনাঙ্গ সাথে নিয়ে থানায় হাজির হলেন স্ত্রী।

গুরুতর আহত স্বামী গাজীপুরের কাপাসিয়া উপজেলার সোহাগপুর গ্রামের আলাল উদ্দিনের সন্তান এবং স্ত্রী হনুফা (৩৫) শ্রীপুর উপজেলার গোসিংঙ্গা ইউনিয়নের গাজিয়ারন গ্রামের বাসিন্দা।তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি। কিছুদিন প্রেমের পর গত পাঁচমাস আগে তারা বিয়ে করেন।

বাড়ির মালিক আমান উল্লাহ বলেন, স্ত্রী হনুফা তাকে গ্লাসে করে দুধ খেতে দেয়। এ সময় স্বামী বলেন, অন্যান্য সময় তো দুধ খেলে এমন লাগেনা! আজ এমন লাগছে কেন?’ এ কথা বলে তিনি ঘুমিয়ে পড়েন। এরপর মাঝ রাতে স্বামীর গোপনাঙ্গ কেটে বাইরে থেকে দরজায় তালা দিয়ে কাটা গোপনাঙ্গটি হাতে নিয়ে থানায় উপস্থিত হন স্ত্রী।

পরে পুলিশ এসে দরজা ভেঙে শরীফ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

স্ত্রী হনুফা বলেন, গত ৫ মাস আগে শরীফকে ভালবেসে বিয়ে করি। আমার আগের সংসারে স্বামী ও দুই ছেলে সন্তান রেখে তার কাছে এসেছি। কিন্তু সে এখন অন্য মেয়ের সঙ্গে পরকীয়া করে।

শ্রীপুর থানার এসআই ফুরকান খান বলেন, আহত স্বামীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে পুলিশ। এরই মধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর স্ত্রীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Advertisements