শ্রীপুরে মামলার বাদীকে পেটালেন আসামিরা
Advertisements

গাজীপুর শ্রীপুরে মামলার বাদী শাহাবুদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে আহত করেছে জামিনে থাকা হত্যা মামলার আসামিরা। তারা বৃদ্ধের ছেলে নজরুল ইসলাম হত্যা মামলার আসামি।

সোমবার (১৫ মার্চ) বিকেলে উপজেলার টেপিরবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। আহত শাহাবুদ্দিন (৬০) ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন, একই এলাকার সিরাজ উদ্দিনের ছেলে শামসুল হক (৫০), মৃদুল (৪৬), মৃদুলের ছেলে রিদোয়ান (২৫), শামসুল হকের ছেলে ফাহাদ (২৩), মাসুম ( ১৯), জিয়াউর রহামানের ছেলে শামীম (৩০) ও কায়েশ (২২)।

আহত শাহাবুদ্দিন বলেন, মামলা প্রত্যাহারের জন্য বললে তিনি রাজী না হওয়ায় মারধর করেন আসামিরা। পরে তার স্বজনরা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এসে আহত অবস্থায় বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শাহাবুদ্দিন আরও বলেন, অভিযুক্তদের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। এর জের ধরে তার ছেলে নজরুল ইসলামকে হত্যার অভিযোগে তিনি অভিযুক্ত শামসুল ও মৃদুল গংদের নামে বিগত মামলা দায়ের করেন। দীর্ঘদিন আত্মগোপনে থেকে আসামিরা কিছুদিন আহে জামিনে বের হয়ে আসে। জামিনে এসেই তারা মামলা প্রত্যাহারের জন্য নানাভাবে চাপ দেন।

সোমবার (১৫ মার্চ) বিকেলে তিনি আসামিদের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় অভিযুক্তরা তাকে ধরে মারধর শুরু করেন। এসময় তার শরীর ও মাথায় জখম হয়। পরে পুলিশ গিয়ে তাকে অভিযুক্তদের জিম্মিদশা থেকে উদ্ধার করেন।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ‘৯৯৯ নম্বরে ফোন পেয়ে আহত বৃদ্ধকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় আহতের পুত্রবধূ বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।’

Advertisements