কালিয়াকৈরে বাবার সঙ্গে অভিমান করে কিশোরের আত্মহত্যা
Advertisements

গাজীপুরের শ্রীপুরের গাজীপুর ইউনিয়নের মাওনা কদমের চৌরাস্তা এলাকায় নিজের ঘর থেকে রনি আহমেদ (১৯) নামের এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।তাঁর বাবা দাবি করেছেন, আমার ছেলে রনি তার প্রেমিকাকে বিয়ে করতে না পেরে অভিমান থেকে আত্মহত্যা করেছে।

শনিবার (১৪ জানুয়ারি) সকাল ৭টায় মরদেহ উদ্ধার হয়। মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

রনি এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে এবং উপজেলার জৈনা বাজার এলাকার ডাচ-বাংলা নামক একটি সুতার কারখানায় শ্রমিকের কাজ করতেন।

ছেলে আত্মহত্যা করেছে দাবি করে রনির বাবা শফিকুল ইসলাম বলেন, ‘প্রতিবেশী এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রনির। আমাদের বাড়ি থেকে মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। তারা আমার ছেলের সঙ্গে মেয়েকে বিয়ে দেবে না বলে জানায়। ১৫ দিন আগে ওই মেয়ের আরেক ছেলের সঙ্গে বিয়ে হয়। এরপর থেকে আমার ছেলে পাগলের মতো হয়ে যায়। যে কারণে ছেলে আমার অভিমানে আত্মহত্যা করেছে।’

আজ শনিবার সকালে রনির বন্ধু রাকিব মিয়া কারখানায় যাওয়ার জন্য একাধিকবার ফোন করেন। কিন্তু রনি ফোন রিসিভ করেননি। এরপর রনির বাড়িতে এসে ডাকাডাকি করেও ঘরের ভেতর থেকে কোনো সাড়া পাননি। এরপর তাঁর বাবাকে নিয়ে ঘরের দরজা ভেঙে রনির ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লা বলেন, ঝুলন্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। স্বজনেরা লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রেমের বিষয়টি খতিয়ে দেখা হবে।

Advertisements