এপ্রিলে ৪৩২ জন সড়ক দুর্ঘটনায় নিহত
Advertisements

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাষ্টারবাড়ি এলাকায় কন্টেইনারবাহী একটি লরির চাপায় ফারুক হোসেন (৩৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের দুই স্বজনসহ পাঁচজন আহত হয়েছেন।তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় দুজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বাকিদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম ফারুক হোসেন (৩৮)। তিনি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ডোমনীকুড়া গ্রামের জমসের আলীর ছেলে। ফারুক শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামে ভাড়া থাকতেন।

এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন ফারুকের শাশুড়ি রমিজা খাতুন (৪৫), ফারুকের শ্যালকের ছেলে মেহেদী হাসান (২), অটোরিকশাচালক বিল্লাল হোসেন (৫০), ইসমাইল (২৮) ও রেহেনা আক্তার (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে ময়মনসিংহগামী কন্টেইনারবাহী লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পথচারীদের ওপর উঠে পড়ে। এ সময় ফারুক গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, দুর্ঘটনায় একজন মারা গেছেন। কন্টেইনারবাহী লরিটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

Advertisements