শ্রীপুরে পানিতে ডুবে ১৭ বছরের শিক্ষার্থীর মৃত্যু
Advertisements

গাজীপুর শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ বাজার এলাকার বিশ্বজিৎ কুমার বাসফো (১৭) বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে শীতলক্ষ্যায় ডুবে নিখোঁজ হয়েছিল গত বৃহস্পতিবার (২৪ জুন)। নিখোঁজের দুইদিন পর শনিবার (২৬ জুন) গাজীপুরের কাপাসিয়া উপজেলার ফকির মজনু শাহ সেতুর নীচ থেকে থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

মৃত বিশ্বজিৎ কুমার বাসফোর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ বাজার এলাকার বিনয় কুমার বাসফোরের ছেলে। সে গত বছর শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। গত বৃহস্পতিবার (২৪ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে শাহ সিমেন্ট ঘাট এলাকায় থেকে নিখোঁজ হয়েছিল।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা ইকবাল হাসান জানান, গত বৃহস্পতিবার বিশ্বজিতের বন্ধু বিজয়ের জন্মদিন ছিল। এ উপলক্ষে তারা ১০ থেকে ১১ জন বন্ধু শীতলক্ষ্যায় গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে বিশ্বজিৎ পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় বন্ধুরা নদীতে তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরি দলের টিম লিডার মিজানুর রহমানের নেতৃত্বে নদীতে নিখোঁজ কিশোরকে উদ্ধারে বৃহস্পতিবার বিকেলে পৌনে ৫টার দিকে অভিযান শুরু করে। রাতে বিরতি দিয়ে সকালে উদ্ধার অভিযান শুরু হয়। আজ শনিবার ভোরে শীতলক্ষ্যা নদীর কাপাসিয়া এলাকায় লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করে।

Advertisements