শিক্ষার্থীকে গরম চা ঢেলে নির্যাতনের অভিযোগ ইডেন ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে
Advertisements

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রীদের বিরুদ্ধে। এবার রিডিং রুমের যাতায়াতের পথে টেবিলে বসাকে কেন্দ্র করে এক ছাত্রীর গায়ে গরম চা ঢেলে দিয়ে ও হাত মচকে দেয়ার অভিযোগ উঠেছে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আয়েশা ইসলাম মীমের বিরুদ্ধে।

গতকাল সোমবার সন্ধ্যার দিকে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের ৩১৩ নম্বর রুমে এই ঘটনাটি ঘটে। কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার অনুসারী মীমের স্বামী দেলোয়ার শাহজাদা হচ্ছেন ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমান কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক।

ভুক্তভোগী ঐশী জানান, মীমের অনুসারী বহিরাগত মেয়েরা রিডিং রুমে যাতায়াতের রাস্তা আগলে টেবিল রেখে বসেছিলেন। মেয়েদের যাতায়াতে সমস্যা হচ্ছিল। এ সময় টেবিল সাইড করে রাখতে বললেও রাখেনি। দ্বিতীয়বার বলার পর তারা চিল্লাচিল্লি শুরু করে। ইলিগ্যাল মেয়ে এত কথা বলেন কেন! এটা বলার পর ভুক্তভোগী শিক্ষার্থী ঐশীকে দেখে নেয়ার হুমকি দেয় তারা। পরবর্তীতে সন্ধ্যার সময় চা খাচ্ছিলাম তখন হঠাৎ করে ছাত্রলীগ নেত্রী মীম রুমে এসে আমার গায়ের ওপর চা ঢেলে দিয়ে রুমের সবাইকে বের হয়ে যেতে বলে। এ সময় আমি ভয় পেয়ে কাউকে বের হতে দেইনি।

পরে ছাত্রলীগ নেত্রী মীম আমার হাত মচকে দেয়। পুরো ঘটনাটি শিক্ষকদের জানালে তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন। এ বিষয়ে ছাত্রলীগ নেত্রী মীমের সঙ্গে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

Advertisements