শান্তিপূর্ণ মানববন্ধনে তোফাজ্জল চেয়ারম্যানের হামলার অভিযোগ
Advertisements

শান্তিপূর্ণ মানববন্ধনে তোফাজ্জল চেয়ারম্যানের উপস্থিতিতে ও তার সহযোগিতায় নিজের বড় ভাইকে দিয়ে হামলা চালানো অভিযোগ পাওয়া গেছে। পূর্বঘোষিত এ মানববন্ধন ভন্ডুল করতে তিনি পরিকল্পিতভাবে আপন বড় ভাই ও তার অনুগত লোকজন দিয়ে এ হামলা চালান বলে অভিযোগ করেছেন মানববন্ধনকারিরা।

পরসঙ্গত, গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের নানা অনিয়ম, দূর্নীতি,কাজ না করে সরকারি ৫০ লাখ টাকা আত্মসাতের ঘটনায় ইতিমধ্যেই তদন্ত কমিটি গঠন করা হয়েছে।তাছাড়া উক্ত ইউনিয়ন পরিষদের ৯ মেম্বার তার নানা অনিয়ম দূর্নীতি ও স্বেচ্চাচারিতার খতিয়ান তুরে ধরে লিখিত অনাস্থা জানিয়েছেন জেলা প্রশাসকের কাছে।

এই ঘটনার পরপরি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বর্তমান এমপি ইকবাল হোসেন সবুজ,সংরক্ষিত আসনের এমপি রুমানা আলী টুসি ও সাবেক এমপি এড. রহমত আলীর সন্তান ও জেলা আ.লীগের সাবেক সহ সাধারন সম্পাদক এড জামিল হাসান দূর্জয় সম্পর্কে টেলিফোনে কুরুচিপূর্ণ বক্তব্য, অশালীন ভাষা প্রয়োগ,ঔদ্ধত্য প্রকাশ করে মন্তব্য করেন, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়।

উক্ত দূর্নীতিসমুহের তদন্ত, চেয়ারম্যানকে অপসারনের দাবিতে ইতোমধ্যেই ৯ ইউপি মেম্বারের লিখিত অনাস্থা জেলা প্রশাসক,উপজেলা নির্বাহী অফিসারের কাছে জমা দেওয়া হয়েছে।

তার বিভিন্ন দূর্নীতির তদন্ত কমিটি গঠন, দুদকের কাছে তথ্য উপাত্ত প্রদানের পর আজ তার বিরুদ্ধে মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসি। শান্তিপূর্ণ সেই মানববন্ধন ভন্ডুল করতে চেয়ারম্যান তোফাজ্জল হোসেন নিজে উপস্থিত থেকে বিতর্কে জড়ান মানববন্ধনে আগত লোকজনের সাথে।

একই সাথে শান্তিপূর্ণ মানব বন্ধনে তোফাজ্জল চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে তার বড় ভাইকে দিয়ে এই হামলা চালিয়েছেন বলে মানববন্ধনে আগত লোকজন অভিযোগ করেছেন।

Advertisements