শাকিব-অপুর আমেরিকা সফর নিয়ে নয়া গুঞ্জন
Advertisements

নায়ক শাকিব খান ও তার সাবেক স্ত্রী নায়িকা অপু বিশ্বাসের একই সময়ে আমেরিকা সফর নিয়ে নয়া গুঞ্জন চলছে। বলা হচ্ছে আমেরিকা থেকে ফের তাদের এক হওয়ার যাত্রা শুরু করতেই তারা সেখানে গেছে। সেখান থেকে ফিরে হয়তো তারা এক হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারেন।
জানা গেছে, ঈদের কয়েক দিন পর শাকিব খান আমেরিকায় গিয়েছেন। এরপর তার সাবেক সহধর্মিণী অপু বিশ্বাসও বুধবার ছেলে আব্রাম খান জয়সহ আমেরিকায় যান। আমেরিকায় যাওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন অপু বিশ্বাস। তবে কী কারণে গিয়েছেন তা না জানালেও জানা গেছে তিনি সেখানে বেশ কয়েকটি স্টেজ শোতে অংশ নিবেন।

ছেলেকে নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করে দু’টি ভিডিও শেয়ার করেছেন এই নায়িকা। এ সময় সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। সেই সাথে জানান, ছেলে আব্রাম খান জয়ের এটি প্রথম আমেরিকা সফর।
এবার ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘লালশাড়ি’। বন্ধন বিশ্বাস পরিচালিত সিনেমাটিতে সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। সিনেমায় আরো আছেন শহীদুজ্জামান সেলিম ও দিলরুবা দোয়েল।

যদিও বিয়ে বিচ্ছেদের পর এখনো অপু একা থাকলেও শাকিব বসে থাকেননি। বুবলীকে বিয়ে শেষে সন্তান জন্মের পর বিচ্ছেদ, আরেক নায়িকার সাথে ঘনিষ্ঠতার গুঞ্জনসহ নানান কর্মকাণ্ডে আলোচনার শীর্ষে ছিলেন তিনি। সর্বশেষ এক প্রযোজকের অভিযোগের ভিত্তিতে নতুন করে আবারো আলোচনায় আসেন শাকিব। কিন্তু সে আলোচনা শেষ না হতেই এবার অপুর সাথে এক হওয়ার ইঙ্গিত তাদের আবার আলোচনায় নিয়ে এসেছে।
এবারের ঈদে মুক্তি পেয়েছে বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমা। এতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজ থেকে ছবিটির জন্য শুভকামনা জানান শাকিব খান। যদিও কয়েক মাস আগে শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেন ‘অপারেশন অগ্নিপথ’র প্রযোজক রহমত উল্লাহ। এমন অভিযোগে চলচ্চিত্রপাড়ায় তোলপাড় শুরু হয়।

এমন পরিস্থিতিতে নিজের বিপদ বুঝতে পেরে নড়েচড়ে বসেন শাকিব। কিন্তু কি করবেন বুঝে উঠতে পারছিলেন না। এমন দুঃসময়ে কাউকে পাশে না পেয়ে অপুর সাহায্য চান। তার ডাকে সাড়া দেন অপু। অভিযোগের দ্রুত সমাধান করতে শাকিবের পাশে দাঁড়ান অপু বিশ্বাস।
উল্লেখ্য, ২০০৮ সালে প্রথমে ভালোবেসে ঘর বেঁধে ছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের। শাকিব-অপুর সংসারে রয়েছে ছয় বছরের পুত্রসন্তান।

এ দিকে ২০১৮ সালের ২০ জুলাই নায়ক শাকিব খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। শাকিব-বুবলীর সন্তানের নাম শেহজাদ খান বীর।

Advertisements