kapasia
Advertisements

ভাওয়াল রত্ন, গনমানুষের নেতা, জনদরদী,অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর,মরনোত্তর স্বাধীনতা পদকে ভূষিত, মৃত্যুঞ্জয়ী বীর শহীদ আহসান উল্লাহ্ মাস্টার এমপির ৭১তম জন্মদিন উপলক্ষে দিনব্যাপী কর্মসূচী পালন করলো শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ছাত্রলীগ।

মঙ্গলবার (৯ অক্টোবর) শহীদ আহসানউল্লাহ মাস্টারের ৭১ তম জন্মদিন উপলক্ষে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ক্যাম্পাসে অবস্থিত শহীদ আহ্সানউল্লাহ্ মাস্টারের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শতামেক অধ্যক্ষ ডাঃ আব্দুল কাদের, স্বাচীপ গাজীপুর জেলার সাধারণ সম্পাদক ডাঃ সুশান্ত কুমার সরকার এবং বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ। দুপুরে জয়দেবপুর রেলস্টেশনে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। সবশেষে বাদ মাগরিব সদর হাসপাতাল মসজিদে প্রিয় আহ্সানউল্লাহ্ স্যারের জন্য বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শতামেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, সাইদুর সাকিব, প্রদেশ কৃষ্ণ দেব, আহনাফ খান, তুহিন আব্দুল্লাহ, মোঃ ফাহিম হোসেন, রাকিবুল হাসান, মুনিম তাজওয়ার, শাহ এ মেরাজ, সোহানুর রহমান, মাহাদী হাসান, তাওয়াবুর রহমান সহ অন্যান্যরা।

Advertisements