শতামেক ছাত্রলীগ
Advertisements

করোনা পরিস্থিতিতে গাজীপুরের জয়দেবপুর এলাকায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে গভীর রাতে সেহরী বিতরণ করা হয়েছে।

আজ ২৩ এপ্রিল’২১ রোজ শুক্রবার পবিত্র রমজানের লকডাউন পরিস্থিতিতে গাজীপুরের জয়দেবপুর রেলস্টেশন ও আশেপাশের অসহায় এবং ছিন্নমুল মানুষের মাঝে মধ্যরাতে সেহেরী বিতরন কার্যক্রম শুরু করেন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা মিজানুর রহমান।

এতে ছাত্রলীগ নেতা মিজান কে সার্বিক সহযোগিতা করে পাশে থাকেন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সেহেরী বিতরণ প্রসঙ্গে শতামেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্যের নির্দেশনায় এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল ভাইয়ের দিক নির্দেশনায় নগরীর বিভিন্ন জায়গায় অসহায় ও ছিন্নমুল মানুষদের মাঝে মধ্য রাতে সেহেরী বিতরণ করা হয়। আমাদের এ কার্যক্রম পুরো রমজান মাসজুড়ে অব্যাহত থাকবে ইনশাআল্লাহ’। তিনি আরও পাশে থেকে সার্বিক সহযোগিতা করার জন্য শতামেক ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ প্রদান করেন।

এসময় শতামেক ছাত্রলীগ নেতা আতিকুল্লাহ নকীব, প্রদেশ কৃষ্ণা দেব, ফাহিম হোসেন, রেজাউল রিয়াদ, মাহাদী হাসান সহ অনেকে উপস্থিত ছিলেন।

Advertisements