মেহের আফরোজ চুমকি
Advertisements

রাজনীতি করতে হবে জনগণের জন্য । পকেট ভারী করার জন্য নয়। জনগনের  মন জয় করাই রাজনীতির উদ্দেশ্য হতে হবে। এমন মন্তব্য করেরেছেন গাজীপুর-৫ আসনের এমপি এবং সাবেক নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

বুধবার (৩০ সেপ্টেম্বর) গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৪০ নং ওয়ার্ডে মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক ও ববন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ ময়েজ উদ্দিনের ২৬ তম শাহাদত বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেহের আফরোজ চুমকি এমপি বলেন, দেশ ও দশের উন্নয়নে ত্যাগ স্বীকার করে জনসেবায় কাজ করে নেতা হতে হবে। জনগণের জন্য কাজ করে তাদের অন্তরে ঢুকতে হবে। তাদের কাজ করতে হবে।

উন্নয়ন না করে শুধু বক্তৃতা দেব আর হাততালি দিয়ে জনগণ ভাঙা রাস্তা দিয়া হাঠবে এটা শেখ হাসিনা বিশ্বাস করেন না।

তিনি বলেন, ১১শ’ কোটি টাকা পূবাইলের জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে এনে বরাদ্দ দিতে পেরেছি। ১৮ বছর পর গাজীপুরে আওয়ামী লীগের কমিটি উপহার দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছি।

বিশেষ অতিথির বক্তব্যে গাসিক মেয়র জাহাঙ্গীর আলম বলেন,বায়াত্তর বছরের আওয়ামী লীগ কারো পকেট থেকে আসেনি। এসেছে জনগণের সংগ্রামের মধ্য দিয়ে।

৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে ও সদস্য সচিব সোলেমান মোল্লার সঞ্চালনে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, মহানগর আলীগের শ্রম বিষয়ক সম্পাদক জাহিদ আল মামুন,মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী জুলি, সদস্য বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন মাস্টার,গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী,
সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, মহানগর যুবলীগ আহবায়ক সদস্য রাজিবুল হাসান রাজীব,পূবাইল থানা ছাত্রলীগ সহ-সভাপতি মিনহাজাজুল ইসলাম মিনহাজ, ৪১ নং ওয়ার্ড সদস্য সচিব শেখ জাকারিয়া প্রমূখ।

Advertisements