যেকোনো মূল্যে শেখ হাসিনার সকল কর্মসূচি বাস্তবায়ন করবো
Advertisements

আগামী দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে, জীবনের বিনিময়ে হলেও জননেত্রী শেখ হাসিনার সকল কর্মসূচি বাস্তবায়ন করবেন বলে জানিয়েছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামিন হাসান দুর্জয়।

বুধবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে তিনটায় মাওনা চৌরাস্তা উড়াল সড়কের পশ্চিম পাশে লাখো নেতাকর্মী নিয়ে র‍্যালি ও বিক্ষোভ মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে জামিল হাসান দুর্জয় এসব কথা বলেন। তিনি প্রয়াত মন্ত্রী ও এমপি গাজীপুরের সিংহপুরুষ খ্যাত অ্যাডভোকেট রহমত আলীর সন্তান এবং গাজীপুর ৩ আসনের এমপি প্রার্থী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, যারা শ্রীপুরের মানুষকে কথা দিয়ে কথা রাখেনি, যারা শ্রীপুরের মানুষদের বোকা মনে করছে, তাদের দিন শেষ হতে চলছে। শ্রীপুরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। শ্রীপুরের নেতা নির্বাচনে শ্রীপুরের মানুষই তার ভাগ্য নির্ধারণ করবে। প্রতিটি ঘরে ঘরে মানুষ দোয়া করছে, রহমত আলী সাহেবের মতো আরো একজন নেতার জন্য অপেক্ষা করছে। রহমত আলী সাহেবের মতো নেতা ভবিষ্যতে মানুষ কোনোদিন হয়তো পাবেনা, কিন্তু তার রেখে যাওয়া উত্তরাধিকারের মাঝখান থেকে শ্রীপুরের মানুষ মায়া খোঁজে, ভালোবাসা খোঁজে। আপনার দোয়া থাকলে, আপনাদের ভালোবাসা থাকলে আপনাদের মনের আশা পূরণ হবে ইনশাআল্লাহ্। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, গাজীপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জর্জ।

লাখো নেতাকর্মীরা গাজীপুর ৩ আসনের বিভিন্ন অঞ্চল থেকে যাদের নেতৃত্বে এসেছেন তারা হলেন, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ চুন্নু, জাহাঙ্গীর আলম সিরাজি, শ্রীপুর উপজেলা শ্রমীক লীগের সাবেক সভাপতি নুরুল হক নুরু, পৌর আওয়ামীলীগ নেতা হাজী সাইফুল ও কামরুল হাসান বিএ।

ভাওয়ালগড় ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এমদাদ শেখ, পিরুজালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, ভাওয়ালগড় ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক সদস্য ইন্জিঃ গোলাপ মিয়া, গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, গাজীপুর ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, মাওনা ইউনিয়ন আ.লীগ নেতা শামসূল হক মেম্বার, গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক সদস্য রফিকুল ইসলাম রফিক, অ্যাডভোকেট আতিকুল ইসলাম, রাজাবাড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি মো. মোফাজ্জল হোসেন খোকন, রাজাবাড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সেচ্ছাসেবকলীগের সভাপতি ইউসুফ আলী, রাজাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সহসম্পাদক মো. আসাদুজ্জামান আশিক, কাওরাইদ ইউনিয়ন আ.লীগ নেতা অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সেচ্ছাসেবকলীগের সাবেক শ্রীপুর উপজেলা সভাপতি শেখ শফিকুর রহমান শফিক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমু, রাজাবাড়ি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান সিনহা, প্রহলাদপুর থেকে আ.লীগ নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম, শ্রীপুর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আহমেদ জিয়া প্রমূখ প্রমূখ।

এছাড়াও র‍্যালি ও বিক্ষোভ মিছিলে শ্রীপুর পৌরসভা ও শ্রীপুর উপজেলার সকল ইউনিয়ন এবং ওয়ার্ডগুলো থেকে আওয়ামীলীগসহ আ.লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisements