মামলার স্বাক্ষীকে সদস্য করায় বিএনপির প্রতিবাদ সভা
Advertisements

গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটিতে তারেক রহমানের নামে মামলার স্বাক্ষীকে সদস্য করায় প্রতিবাদ ও বিক্ষোভ করেছে স্হানীয় বিএনপি।

শুক্রবার(২৮জানুয়ারী) বিকেলে গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের মেম্বার বাড়ি বাস স্ট্যান্ডে সদর উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব শাহাব উদ্দিনের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাওয়ালগড় ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক।

বক্তব্য রাখেন বিএনপি নেতা কাজী শহিদুল্লাহ, শেখ তোফাজ্জল হোসেন, হাফেজ ইব্রাহিম, রফিকুল ইসলাম বাবলু,মিজানুর রহমান খোকন।

বক্তব্যে শাহাব উদ্দিন জানান, সদ্য ঘোষিত ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটিতে প্রকৃত নেতাদের বঞ্চিত করে অরাজনৈতিক অদক্ষ শ্রমিকদল ও যুবদলের সাধারণ কর্মীদের দিয়ে বিএনপি’র পকেট কমিটি গঠন করা হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক।

তিনি জানান,দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জয়দেবপুর থানার মামলা নং ১০১(১)১৫ এর সাক্ষী অত্র ইউনিয়নের মনিপুর গ্রামের সুরপান আলী মুন্সির পুত্র হাবিবুর রহমানকে ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির সদস্য করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ নেতা কর্মীরা শুক্রবার বিকেলে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে।

মামলার স্বাক্ষী হাবিবুর রহমান জানান, পুলিশ মনগড়া মত স্বাক্ষীতে নাম লিখেছে আমি স্বাক্ষী দিবোনা।

গাজীপুর সদর উপজেলা বিএনপির সদস্য সচিব জয়নাল আবেদিন রিজভী বলেন,পুলিশ হাবিবুর রহমানকে স্বাক্ষী করেছে সে তারেক রহমানের বিরুদ্ধে আদালতে স্বাক্ষী দিবেনা।

Advertisements