মুফতি ফয়জুল করীম
Advertisements

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি ফয়জুল করীম বলেছেন, বাজারে নিত্যপণ্যের দামের ঊর্ধ্বগতির সময়ে জ্বালানির মূল্যবৃদ্ধি আগুনে পানির পরিবর্তে ঘি ঢালার শামিল।

তিনি বলেন, জ্বালানির মূল্যবৃদ্ধি মানুষের ওপর নতুন নিপীড়ন এবং জনগণের জীবন যাত্রায় চরম আঘাত। তেল পাচারের অজুহাত সম্পূর্ণ ভুয়া। তেল পকেটে করে পাচার করা যায় না। তাহলে জনগণের ট্যাক্সের টাকায় বেতন নেওয়া প্রশাসন কেন পাচার রোধ করতে পারে না? এমন বক্তব্য জনগণকে ধোকা দিয়ে বোকা বানানোর নামান্তর।

মুফতি সৈয়দ ফয়জুল করিম বলেন, ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে ক্ষমতাসীন আওয়ামীলীগ ত্রাসের রাজত্ব কায়েম করেছে। হাতপাখার প্রার্থীদের ওপর জুলুম নির্যাতনের সীমা ছাড়িয়ে যাচ্ছে।

তিনি বলেন, যিনি আওয়ামী লীগ করবেন তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন আর যিনি আওয়ামী লীগ করবেন না, তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন না ? বাংলাদেশ গুম, খুন, হত্যা, জুলুম আর অত্যাচারে ছেয়ে গেছে। এখন যারা রাজনীতি করেন, তারা শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে অনেক দূর। শেখ মুজিবুর রহমানের শেষ দল আওয়ামী লীগ নয়, বাকশাল। যদি শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে চান তাহলে আওয়ামী লীগ ছাড়েন আর বাকশাল ধরেন।

গতকাল পটুয়াখালীর দশমিনা উপজেলা সদর ইউপি নির্বাচনে হাতপাখা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. মুজিবুর রহমান আজবাহার প্যাদার নলখোলা বন্দরের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মানবতা বাংলাদেশ থেকে পালিয়ে গেছে। আজকে কোথাও সুবিচার নেই। আজকে বিচারক উপরের টেলিফোনের ভিত্তিতে রায় দেন। যা স্বাধীনতার ৫০ বছর পরও দেশের জন্য অত্যন্ত লজ্জাজনক অধ্যায়। পথসভায় সভাপতিত্ব করেন মাওলানা মোহাম্মদ আফজাল হোসাইন।

তিনি অনতিবিলম্বে জ্বালানির মূল্যবৃদ্ধির হঠকারী, নিপীড়নমূলক ও গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান।

Advertisements