মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকীতে শতামেক ছাত্রলীগের দিনব্যাপী কর্মসূচি
Advertisements

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এম.পি ‘র ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ ছাত্রলীগের দিনব্যাপী কর্মসূচি পালন করে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপির ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ, জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন,বাদ আছর শতামেক মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এবং সন্ধ্যায় কলেজ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধু চত্বরে শিশুদের নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সকালে কলেজে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং কলেজ প্রাঙ্গণে ৪ টি ফলজ গাছে রোপণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন শতামেকহার পরিচালক ডাঃ হাফিজ উদ্দিন, স্বাচীপ গাজীপুর জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক ডাঃ সুশান্ত কুমার সরকার, ডাঃ মনিরুজ্জামান, ডাঃ শঙ্কর দাস। পরে দুপুরে জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন করা হয়। এসময় প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাদ আছর শতামেকহা মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়।

সবশেষে সন্ধ্যায় কলেজ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধু চত্বরে কেক কেটে বঙ্গবন্ধু কন্যার জন্মদিন পালন করা হয়।

দিনব্যাপী কর্মসূচী প্রসঙ্গে শতামেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান বলেন- ‘আজ বঙ্গবন্ধু কন্যা,মাদার অফ হিউমিনিটি, জননেত্রী, দেশরত্ন, মুকুটরত্ন শেখ হাসিনা আপার ৭৫তম জন্মবার্ষিকী। শেখ হাসিনার জন্যই বাংলাদেশ আজকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে এবং সাধারণ মানুষ ডিজিটাল বাংলাদেশের সেবা গ্রহণ করতে পারছে।’ এজন্য সবার কাছে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থায়ু কামনা করে দোয়া চান শতামেক ছাত্রলীগের এই নেতা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শতামেক ছাত্রলীগ নেতা নিদ সেলিম, মেহরীন সেলিম অর্পা,সাইদুর সাকিব, ফাহিম হোসেন, রেজাউল রিয়াদ,শাহ আলম মেরাজ, রাকিবুল হাসান,মেহেদী হাসান, নওরীন মেহেরোজ, ফাইয়াজ হোসেন,সোহানুর রহমান, মাহাদী হাসান,তাওয়াবুর রহমান সহ আরও অনেকে।

Advertisements