যুবলীগের ট্যাগ লাগিয়ে মাদক ব্যবসা
Advertisements

সম্প্রতি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন যুবলীগের তিন নম্বর ওয়ার্ড সভাপতি মামুন ফকিরের বিরুদ্ধে ইয়াবা বিক্রির অভিযোগ তুলেন খুচরা ইয়াবা বিক্রেতা স্বপন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে তার বিরুদ্ধে ভিবিন্ন নিউজ পোর্টালে এ সংক্রান্ত একটি খবর প্রচার হলে এরপরই তিনি ক্ষিপ্ত হয়ে জাকির মোড়লের উপর হামলা চালায়। প্রাণপনে চেষ্টায় জাকির মোড়ল তার হামলার উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে। কখন তাকে প্রাণনাশের হুমকি দেয় মাদক ব্যাবসায়ী মামুন ফকির।

নিউজ প্রকাশের পর থেকেই মামুন তার সহকর্মীদের নিয়ে এই নিউজটি ফেসবুক থেকে ডিলিট করার জন্য অর্থের লোভ দেখিয়ে অপচেষ্টা চালায়। এতেও কাজ না হলে নিউজটির ইনফর্মার জাকির মোড়লের উপর অতর্কিত হামলা চালায় এবং তাকে প্রাননাশের হুমকি দেয়।

এ বিষয়ে ভুক্তভোগী জাকির মোড়ল বলেন, সমাজের স্বার্থে এবং দেশের সার্থে কাজ করলে মহাবিপদে পড়তে হয়। আমি তার জলন্ত প্রমাণ। আমি এ হামলা ঘটনার বিচার চাই, মামুন আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত মামুন বলেন, আমি দুইবছর যাবৎ যুবলীগের ওয়ার্ড সভাপতির দায়িত্ব পালন করেছি। তিনি বলেন, যারা এসব বলেছে তারা মিথ্যা বলেছে, সবই মিথ্যা।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমরউদ্দিন বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা অনুযায়ী যুবলীগে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজের কোনও স্থান নেই। এ ধরনের সম্পৃক্ততা পাওয়া গেলে তাকে দল থেকে বহিস্কার করা হবে।মাদকের বিরুদ্ধে নিউজ করায় সাংবাদিক এর উপর হামলা এটা কখনোই যুবলীগ সমর্থন করি না। আইন অনুযায়ী তার বিচার হবে।

Advertisements