গাজীপুরে মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে হত্যা
Advertisements

গাজীপুরে কবির হোসেন (৩২) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, নিহত কবির হোসেন মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলো। মাদক ব্যবসার কারণেই পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে তারা ধারণা করছেন।

বুধবার (২ মার্চ) রাতে মহানগরীর বাসন থানাধীন দিঘীরচালা প্রতিভা স্কুলের সামনে এ ঘটনা ঘটেছে। নিহতের নাম কবির হোসেন (৩২)। সে স্থানীয় বারবৈকা দক্ষিণপাড়া এলাকার মোস্তফার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাদক ব্যবসাকে কেন্দ্র করে বেশ কিছুদিন যাবৎ দু’পক্ষের মাঝে বিরোধ চলে আসছিল। বুধবার রাতে দিঘীরচালা প্রতিভা স্কুলের সামনে প্রতিপক্ষের সন্ত্রাসীরা কবিরকে ধারালো অস্ত্র দিয়ে ঘাড় সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কবিরকে রাত পৌণে ৮টার দিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার গলার বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের গভীর ক্ষত চিহ্ন রয়েছে। পূর্ব বিরোধের জেরে তাকে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাকে ধারণা করা হচ্ছে। এ ব্যাপরে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisements