হাথুরুসিংহ আবারো বাংলাদেশের প্রধান কোচের দায়িত্বে
Advertisements

টানা ভ্রমণের ধকল আর হারের তিক্ততায় ভালো নেই বাংলাদেশ। আত্মবিশ্বাস পৌঁছে গেছে খাঁদের কিনারায়। দল দাঁড়িয়ে কঠিন সমীকরণের সামনে। তবে এই বিরূপ সময়ে এসে প্রধান কোচের সার্ভিস পাচ্ছে না বাংলাদেশ দল। তাকে ছাড়াই আজ (রোববার) অনুশীলন করেছে টাইগাররা।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ দল এখন মুম্বাইতে অবস্থান করছে। রোবববার প্রথমবারের মতো মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুশীলন করতে নামে টাইগাররা। তবে অনুশীলনে দলের সাথে ছিলেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ফলেই শুরু হয় নানান গুঞ্জন।

দুপুর দেড়টায় শুরু হওয়া অনুশীলনে সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ উপস্থিত থাকলেও কোথাও ছিলেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। পরে খোঁজ নিয়ে জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে ওয়াংখেড়েতে নেই টাইগারদের প্রধান এই কোচ। তবে ঠিক কী অসুস্থতায় ভুগছেন তা জানা যায়নি।

এদিন তাই সহকারী কোচ নিক পোথাসের অধীনেই অনুশীলন কার্য সমাধা করে বাংলাদেশ দল। শুরুতে ফুটবল খেলে গা গরম করে শুরু হয় অনুশীলন। সাকিব ও তাসকিন উপস্থিত থাকলেও বিশেষ কিছু করেননি।

উল্লেখ্য, আগামী ২৪ অক্টোবর মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড়েতে দ্বিতীয় জয়ের খোঁজে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ।

Advertisements