ফরিদপুরে সড়ক দুর্ঘটনায়
Advertisements

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়িয়ে থাকা গোখাদ্যবোঝাই একটি ট্রাকে কাভার্ডভ্যানের ধাক্কায় চালক ও তার সহকারীসহ তিনজন নিহত হয়েছেন।

রোববার রাত ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার লবণকোঠা নামক স্থানে এ ঘটনাটি ঘটে। এ ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ এসআই জিয়াউল হক।

নিহতরা হলেন— ট্রাকচালক ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার আমুরাকান্দা গ্রামের কাউসার গাজীর ছেলে শাহ আলম গাজী (৫৭), চালকের সহকারী ঝালকাঠি জেলার সদর উপজেলার কেয়ামতনগর গ্রামের আব্দুল মালেক মাঝির ছেলে রবিউল মাঝি (২৫) এবং ঢাকার গেণ্ডারিয়ার বাসিন্দা বোরহান উদ্দিনের ছেলে রাব্বী মিয়া (২৪)।

প্রত্যক্ষদর্শী ও থানাসূত্রে জানা যায়, ঢাকা থেকে গোখাদ্যবোঝাই একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২৪-১৯৩১) ফুলপুরের উদ্দেশে যাচ্ছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার লবণকোঠা নামক স্থানে পৌঁছলে ট্রাকটির পেছনের চাকা পাংচার হয়ে যায়।

এতে ট্রাক দাঁড়িয়ে রেখে চালক ও সহকারী চাকা খুলে মেরামতের কাজ করছিলেন। এ সময় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ও সহকারী নিহত হন।

হাইওয়ে পুলিশ জানান, চালকের ভাতিজা রাব্বীকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন।

ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ এসআই জিয়াউল হক জানান, ট্রাকের চাকা পাংচার হওয়ার পর তা ঠিক করার সময় পেছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান চাপা দিলে তিনজন নিহত হন। ঘাতক কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে।

নিহতদের পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়েছে। অনুমতি পেলে পরিবারের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হবে।

Advertisements