শ্রীপুরে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
Advertisements

গাজীপুর টঙ্গীর দত্তপাড়া এলাকায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্বপ্না রায় (৩০) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। স্বপ্না ঝালকাঠির মনোরঞ্জন রায়ের মেয়ে। তিনি টঙ্গীর দত্তপাড়া এলাকায় দুই মেয়েকে সঙ্গে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

রোববার (১৬ মে) সকালে টঙ্গীর দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জিএমপি’র টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

ওসি জাবেদ মাসুদ জানান, কয়েক বছর আগে স্বপ্না রায়ের বিয়ে হয়। এক পর্যায়ে স্বামীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। তার দুই মেয়ে সন্তান রয়েছে। এরপর তিনি হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এক পর্যায়ে টঙ্গীর দত্তপাড়া এলাকায় বাসা ভাড়া থেকে বিভিন্ন মেসে রান্নার কাজ করতেন তিনি। ওই এলাকার এক ব্যক্তি তাকে মাঝে মধ্যে বিয়ের প্রস্তাব দিতেন। এতে তিনি সাড়া দিতেন না। এক পর্যায়ে রোববার সকালে স্বপ্না রায় রান্নার কাজে যাচ্ছিলেন। এসময় রাস্তায় ওঁৎ পেতে থাকা ওই ব্যক্তি তার গতিরোধ করে। এসময় তাকে আবারও বিয়ের প্রস্তাব দেন ওই ব‌্যক্তি। এতে স্বপ্না রায় রাজি না হওয়ায় তাকে ছুরিকাঘাত করে ওই ব্যক্তি পালিয়ে যান। এ সময় ঘটনাস্থলেই স্বপ্না রায় মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ওই ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

Advertisements