কাদের
Advertisements

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ১০ ডিসেম্বর সামনে রেখে হাঁকডাক। সরকার পতন করবেন ? আপনারা (বিএনপি) তো ১৩ বছরে ১৩ মিনিটও দাঁড়াতে পারেননি।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আজ মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু করেছেন। খালেদা জিয়া বলেছেন, এটা নাকি জোড়া তালি দিয়ে হচ্ছে। এ মাসের শেষে মেট্রোরেল উদ্বোধন হবে। শেখ হাসিনা এক সাথে ১০০ সেতু উদ্বোধন করেছেন, এটা মুখের কথা না।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রীকে জিজ্ঞেস করেছিলাম তিনি কয় ঘণ্টা ঘুমান। তিনি বলেছেন, তিন থেকে সাড়ে তিন ঘণ্টা ঘুম হয়।

তিনি বলেন, শত্রুর মুখে ছাই দিয়ে, বাংলাদেশ আবারও ঘুরে দাঁড়াবে। আজকে বাংলাদেশের মুদ্রাস্ফীতি ৯ দশমিক ৫ নেমে সর্বশেষ ৮ দশমিক ৮৫ এ এসেছে। রপ্তানি আয় আবারও বাড়ছে। আমার বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। আজকে বাংলাদেশের রেমিটেন্সও বাড়ছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী সঠিক পথে আছে, সামলিয়ে যাচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। কবে খেলা ? ডিসেম্বরে হবে। আন্দোলনে হবে, ভোট চুরির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, লাঠির বিরুদ্ধে, ভোট জালিয়াতির বিরুদ্ধে, ভুয়া ভোটারদের বিরুদ্ধে। আগামীকাল থেকে থেকে সব জায়গায় পাড়া-মহল্লায় পাহারা বসাতে হবে। মানুষের জানমাল নিরাপদ রাখতে হবে।

Advertisements