বরিশালে স্কুল ম্যানেজিং কমিটির সদস্যের মোবাইলে ১১ কিশোরীকে ধর্ষণের ভিডিও
Advertisements

বরিশালে মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এক সদস্যের মোবাইলে ১১ কিশোরীকে ধর্ষণের ভিডিও উদ্ধার করেছে এলাকাবাসি। গত ১৯ অক্টোবর নওরোজ হিরা নামক এই ব্যক্তির মোবাইল থেকে ভিডিও গুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় বুধবার রাতে হিরাসহ দুজনকে আসামি করে বাকেরগঞ্জ থানায় মামলা করেছে নির্যাতনের শিকার এক কিশোরী। আর ১১ জনের পক্ষে আরেকটি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন শেখ ইমরান হোসেন নামে এক ব্যক্তি । নওরোজ হিরা উপজেলার ফরিদপুর ইউনিয়নের পশ্চিম ফরিদপুর গ্রামের আব্দুল খালেক সিকদারের ছেলে।

স্থানীয়রা জানান, গত ১৯ অক্টোবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুর গ্রামের সিকদার বাড়ি এলাকায় হিরা সিকদারকে মারধর করা হয়। এ সময় হিরার পকেট থেকে তার মোবাইল ফোনটি পড়ে যায়। ওই গ্রামেরই একজন মোবাইলটি পায়। মোবাইলের ভেতর বিভিন্ন মেয়েদের সঙ্গে হিরার অশ্লীল ভিডিও দেখতে পান তখন। এছাড়া অনেক মেয়ের ছবিও রয়েছে। এরপরই গ্রামের বেশিরভাগ ব্যক্তির মোবাইলে ওইসব ভিডিও চলে যাওয়ায় বিষয়টি সবার নজরে আসে। এসব ভিডিওচিত্র প্রকাশ করে দেয়ার ভয় দেখিয়েই কিশোরীদের একাধিকবার ধর্ষণ করে আসছিল। স্থানীয়রা আরো জানান, ২০১৫ সালের ২০ জানুয়ারি থেকে বর্তমান বছরের ১৯ অক্টোবর পর্যন্ত হিরা ১১টি মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। তাদের বয়স ১২ থেকে ১৮ বছরের মধ্যে। ওই মোবাইলের ভিডিওচিত্র দুই মেয়ের শ্বশুরবাড়ির লোকজন দেখার পর তাদের তালাক দেওয়া হয়েছে। এছাড়াও তার ধর্ষণের শিকার হয়েছে একই পরিবারের তিন বোন এবং আরেক পরিবারের দুই বোন।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, হিরা সিকদারের বিরুদ্ধে আরও নারী নির্যাতনের প্রমাণ মিলেছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Advertisements