পেপসির সাইনবোর্ড পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ রেস্টুরেন্ট মালিকের
Advertisements

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সফট ড্রিঙ্কস ট্রান্সকম বেভারেজ কোম্পানি পেপসির সাইনবোর্ড এখন তরী রেস্টুরেন্টে শোভা পাচ্ছে। সাইনবোর্ড পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তরী চাইনিজ এন্ড বাংলা রেস্টুরেন্টের স্বত্বাধিকারী তরুণ ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত।

গত শুক্রবার (৪ ডিসেম্বর) কোম্পানির সিনিয়র সেলস এক্সিকিউটিভ মোঃ ওবায়দুল হক সাইনবোর্ডটি সাদ্দাম হোসেন অনন্তর কাছে হস্তান্তর করেন।

সাদ্দাম হোসেন অনন্ত বলেন, বিশ্বমানের থাই চাইনিজ এবং বাংলা খাবারের আয়োজন নিয়ে গেলো মাসের শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে গাজীপুরের শ্রীপুরের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা জৈনা বাজারে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে ফাহিম টাওয়ারে মানসম্মত অত্যাধুনিক রেস্টুরেন্ট হিসেবে যাত্রা শুরু করলো তরী থাই চাইনিজ এন্ড বাংলা রেস্টুরেন্ট। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সফট ড্রিঙ্কস ট্রান্সকম বেভারেজ কোম্পানি পেপসির সাইনবোর্ড দিয়েছে এই রেস্টুরেন্টে। এতে আমার রেস্টুরেন্টের সৌন্দর্য আরো বৃদ্ধি পেয়েছে আমি তরী রেস্টুরেন্ট এর পক্ষ থেকে কোম্পানির সিনিয়র সেলস এক্সিকিউটিভ মোঃ ওবায়দুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।এবং ট্রান্সকম বেভারেজ কোম্পানির সার্বিক উন্নতি কামনা করছি।

কোম্পানির সিনিয়র সেলস এক্সিকিউটিভ মোঃ ওবায়দুল হক বলেন,জৈনা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত এর সাথে ট্রান্সকম বেভারেজ পেপসি কোম্পানীর সম্পর্ক দীর্ঘদিনের। সেই সুবাদে আমরা যখন জানতে পারি যে সাদ্দাম ভাই জৈনা বাজারে প্রথম চাইনিজ রেস্টুরেন্ট ‘তরী’ চালু করতে যাচ্ছেন তখন আমি কোম্পানীর সাথে কথা বলি যে, একজন বড় ব্যবসায়ী এবং আমাদের একজন পুরোনো পার্টনার হিসেবে তার এই যাত্রায় কিভাবে সহযোগী হিসেবে সহযাত্রী হওয়া যায়। এর জন্য আমাকে আমার ম্যানেজার এবং কোম্পানী সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

প্রথম দফায় আমরা কোম্পানীর তরফ থেকে তরী রেস্টুরেন্টকে উপর তলায় একটি এবং নিচতলায় একটি,মোট দুটি কোম্পানীর ফ্রীজ প্রদান করি। এরপর আমি সাদ্দাম ভাইয়ের সাথে বেশ কয়েক দফায় কথা বলি এবং কোম্পানীর তরফ থেকে লোক পাঠিয়ে হোটেল পরিদর্শন করাই। তারা হোটেলের মাপ নিয়ে ডিজাইন করে ৫ দিনের মধ্যে তরী রেস্টুরেন্ট এর যাবতীয় সাইনবোর্ড এর কাজ সম্পন্ন করে যায়।

তিনি আরো বলেন, ফ্রীজ এবং সাইনবোর্ড আমরা ব্যাবসায়িক সম্পর্কের জন্য এবং ব্যাবসায়িক উদ্যেশ্যে বিনামূল্যে প্রদান করেছি। এরপর থেকেই তরী রেস্টুরেন্ট এবং ট্রান্সকম বেভারেজ একইসাথে সমন্বয় হয়ে নিজেদের ব্যবসা পরিচালনা করে আসছে। আশা করি আমাদের এ যাত্রা এভাবেই চলতে থাকবে যাতে আমরা দুজনেই লাভবান হই।আমি ট্রান্সকম বেভারেজ এর পক্ষ থেকে তরী রেস্টুরেন্ট এবং সাদ্দাম ভাইয়ের সার্বিক উন্নতি কামনা করছি।

Advertisements