নরসিংদীর শিবপুরে বাস-মাইক্রো সংঘর্ষে
Advertisements

নরসিংদীর শিবপুর উপজেলার মনোহরদী পরিবহনের একটি বাসের সাথে মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়। আহত হয়েছে কমপক্ষে ২৫ জন ।

আজ  ২৫ সেপ্টেম্বর  শুক্রবার রাত সাড়ে  ৮ টার দিকে ঢাকা-মনোহরদী সড়কের শিবপুর উপজেলার জামতলা নামক স্থানে এ সংঘর্ষ ঘটে । এতে  নিহত হয় নাজিম উদ্দিন । নিহত নাজিম উদ্দিন (২২) কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার বাসিন্দা। তিনি মাইক্রোবাস চালাচ্ছিলেন। । আহত হয়েছে কমপক্ষে ২৫ জন।

পুলিশ জানিয়েছে, মনোহরদী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে মনোহরদী যাচ্ছিল। বাসটি শিবপুরের জামতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি হায়েস মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসটি ছিটকে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক নাজিম উদ্দিন মারা যান। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুল ইসলাম বলেন, দুর্ঘটনার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস চালক মারা যান।

Advertisements