দেশের মানুষের কষ্ট বিবেচনায় এবারের সম্মেলন হবে সাদামাটা
Advertisements

দেশের মানুষ কষ্ট আছে বলে আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে সাদামাটা আয়োজন করা হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। তবে আয়োজন সাদামাটা হলেও তাতে নেতাকর্মীদের ঢল নামবে বলে আশা করছেন তিনি। বলেছেন, শেখ হাসিনা দেশের মানুষকে নিয়ে ভাবেন। দেশের মানুষের কথা ভেবেই এবারের সম্মেলনে সাদামাটা করা হচ্ছে।

আজ সোমবার (১৯ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ কমিটির প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় কাদের বলেন, বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে। আর সংকটের সময় সবচেয়ে বেশি দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামনে আরো চ্যালেঞ্জ আছে, সেগুলো অতিক্রম করে এগিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। শৃঙ্খলা না থাকলে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব নয়। তাই শৃঙ্খলা রাখতে হবে।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ উপস্থিত ছিলেন দলটির সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও অ্যাডভোকেট আফজাল হোসেন , বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতি ছিলেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ।

Advertisements