গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
Advertisements

গত ২৫ এপ্রিল প্রথম আলোতে ‘মাদকে কোটিপতি ছাত্রনেতা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর পুলিশ অনুসন্ধানে নামে। অনুসন্ধানে প্রমাণিত হয় ছাত্রলীগ নেতা রেজাউল করিম মাদক ব্যবসার সাথে জড়িত। পরে পুলিশ তাঁকে গাজীপুরের টঙ্গীর হিমারদিঘী কেরানীরটেক বস্তি এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

আজ বুধবার (২৮ এপ্রিল) সকালে তাঁকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

রেজাউল করিম (৩২) টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘি এলাকার হোসেন আলীর ছেলে। তিনি টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

সম্প্রতি সাজ্জাদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন ছাত্রলীগের এই নেতা। ভুক্তভোগীর স্ত্রী শিল্পী আক্তার এই ঘটনায় বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করেন। সেই মামলায় ও মাদক ব্যবসার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার ইলতুৎমিশ বলেন, রেজাউলের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজির মামলা আছে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রেজাউলকে মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকায় তাঁর নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

উপকমিশনার ইলতুৎমিশ বলেন, একই দিন নবীন হোসেন নামে একজন মাদক কারবারিকে আটক করে পুলিশ। তাঁর কাছ থেকে ৭৭০ গ্রাম গাঁজা ও ৫০০টি ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে নবীন পুলিশের কাছে স্বীকার করেছেন যে ওই ৫০০ ইয়াবা বিক্রির উদ্দেশ্যে রেজাউল করিম তাঁকে সরবরাহ করেছেন। আজ সকালে রেজাউল করিম ও নবীন হোসেনকে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Advertisements