টঙ্গীতে ফেসবুক স্ট্যাটাসের জেরে কিশোর গ্যাংয়ের হামলা
Advertisements

গাজীপুরের টঙ্গী দত্তপাড়া বনমালা শান্তিবাগ এলাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে এইচএম মেহেরের বসতবাড়িতে কিশোর গ্যাংয়ের সদস্যরা হামলা, ভাঙচুর ও লুটপাট করে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে বিষয়টি জানিয়েছেন জিএমপি টঙ্গী জোনের সহকারী কমিশনার পিযুষ দে।

এ ঘটনায় এইচ এম মেহের আলী, জগলুল হায়দার, রিনাসহ তিনজন আহত হয়েছেন। সন্ত্রাসীদের তাণ্ডবে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত মেহের আলী বলেন, বুধবার বিকালে তার ছেলে জগলুল হায়দারের সাথে রহমত, শৈশব, আলী ও সজল এদের সাথে মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে হামলা চালিয়ে জগলুলকে বেদম পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনার পর হামলাকারীদের বিরুদ্ধে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয় জগলুল। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় সজল, শৈশব, আক্তার, রহমত, লালু, কবির, কালাম, আহাদ আলীসহ একদল দুর্বৃত্ত বাড়িতে ফের হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও কুপিয়ে আহত করে।

এসময় ২৭ ভরি স্বর্ণ ও ১৫ লাখ টাকা, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ লুটে নেয় তারা।

সহকারী কমিশনার জানান, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। হামলায় দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে রাতেই তিনিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Advertisements