চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সনকে হামলা
Advertisements

সংবাদের তথ্য সংগ্রহের সময় চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সন রমজান আলী রুবেলের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় হামলাকারীদের গ্রেফতারের দাবিতে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুণ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ১২ টায় উপজেলার মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে ‘সম্মেলিত সাংবাদিক সমাজ-গাজীপুর’ এর উদ্যোগে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের শতাধিক সাংবাদিক এ মানববন্ধনে অপস্থিত হয়ে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানায়।

যুগান্তরেরন্ত্র শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেকের সভাপতিত্বে ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহমুদুল হাসানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর ছিদ্দিক, সাংবাদিক জামাল উদ্দিন, মাহফুজুর রহমান ইকবাল, আব্দুল আজিজ, রাতুল মন্ডল, মো. মোজাহিদ, আরিফ প্রধান, আব্দুল বাতেন বাচ্চু, মোহাম্মদ আলী বাবুল, মহিদুল আলম চঞ্চল, মোশারফ হোসেন প্রধান, শেখ জসীম উদ্দিন ও বকুল হোসেনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

রমজান আলী রুবেলের স্ত্রী পান্না বেগম এর দায়ের করা মামলা সুত্রে জানা যায়, গত ১২ এপ্রিল সোমবার দুপুরে উপজেলার কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার কলিম উদ্দিনের দুর্নীতির তথ্য ও ছবি সংগ্রহ করতে গেলে কলিম মেম্বার ও তার ছেলে চিত্র সাংবাদিক রমজান আলী রুবেলের ওপর নৃশংস হামলা চালায়।

প্রতিবাদ সভায় উপস্থিত সাংবাদিকরা এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দোষীদের গ্রেফতারে ও রমজান আলী রুবেলের বিরুদ্ধে করা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।

Advertisements