আশ্রয় দেয়ার কথা বলে শ্রীপুরে এক তরুণীকে গণধর্ষণ
Advertisements

গাজীপুর কালিয়াকৈর উপজেলায় এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার তরুণী পরিবারের ওপর রাগ করে চট্টগ্রাম থেকে গাজীপুর কালিয়াকৈর এসেছিল।

এ ঘটনায় গতকাল শুক্রবার(২৭ আগস্ট) দুপুরে উপজেলার ডাইনকিনি এলাকা থেকে ধর্ষণের ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ সূত্র জানা যায়,আজ শনিবার (২৮ আগস্ট) দুপুরে আসামিদের গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বড়ইতলী এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে মেহেদী হাসান শিহাব (২১), ও কালিয়াকৈর শিমুলতলী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ছানোয়ার হোসেন (২৮)।

পুলিশ, ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, পরিবারের সাথে অভিমান করে চট্রগ্রাম থেকে গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে ওই তরুণী বাসে করে কালিয়াকৈরের চন্দ্রায় আসে। চন্দ্রায় আসার পর ওই তরুণী বাস থেকে নামে। এসময় বাসের চালক জানতে পারে ওই তরুণী চট্রগ্রামের বাসা থেকে অভিমান করে চলে এসেছে। কোথাও থাকার জায়গা না থাকায় বাসের চালক ওই তরুণীকে পাশের ডাইনকিনি এলাকায় নিয়ে যায়। পরে সেখানে একটি বাড়িতে তাকে রাতে থাকার ব্যবস্থা করে।

পরদিন গতকাল শুক্রবার সকালে বাসের চালক মেহেদী হাসান শিয়াম ওই তরুণীকে সেখান থেকে নিয়ে ওই এলাকার ছানোয়ার হোসেনের বাসায় নিয়ে যায়। সেখানে তাকে ওই দুইজন পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় ওয়ার্ড কমিশনার জানতে পেরে কালিয়াকৈর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ডাইনকিনি এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করে। এসময় পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালক মেহেদী হাসান শিয়াম এবং ছানোয়ার হোসেনকে গ্রেফতার করে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ(ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ওই তরুণীকে উদ্ধার এবং দুইজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার দুপুরে আসামিদের গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Advertisements