New OC in four police stations in Gazipur Metropolitan
Advertisements

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চার থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়াও মহানগর গোয়েন্দা শাখায় নতুন দুইজন পরিদর্শক এবং মহানগর আদালতে একজন পরিদর্শককে নিয়োগ দেওয়া হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) মহানগর পুলিশের কমিশনার খোন্দকার রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিদর্শক আলী মোহাম্মদ রাশেদ, কোনাবাড়ি থানার দায়িত্ব পেয়েছেন পরিদর্শক নজরুল ইসলাম, পূবাইল থানার দায়িত্ব পেয়েছেন মো. আমিরুল ইসলাম এবং টঙ্গী পূর্ব থানার দায়িত্ব পেয়েছেন পরিদর্শক এস এম মামুনুর রশিদ।

অপরদিকে পরিদর্শক মো. আমিনুল ইসলাম ও মো. আতিকুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে মহানগর গোয়েন্দা শাখায় (দক্ষিণ)। তারা সকলেই সম্প্রতি পুলিশ সদর দপ্তরের আদেশে গাজীপুর মহানগর পুলিশ লাইনে যোগদান করেন।

এছাড়াও কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বে থাকা পরিদর্শক মো. শাহ্ আলমকে থানা থেকে সরিয়ে মহানগর আদালতের পরিদর্শক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ সেপ্টেম্বর গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) টঙ্গী পূর্ব, সদর, গাছা, পূবাইল এবং টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জসহ ৭ পরিদর্শককে জিএমপি থেকে সরিয়ে দেওয়া হয়।

Advertisements