গাজীপুর জেলা আ.লীগে
Advertisements

গাজীপুর জেলা আওয়ামীলীগের আবারও দায়িত্ব পেয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক ও গাজীপুর-৩ আসনের এমপি মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

বৃহস্পতিবার (১৯ মে) জেলা আওয়ামীলীগের সম্মেলন চলাকালীন দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নতুন সভাপতি ও সাধারণত সম্পাদকের নাম ঘোষণা করেন।

দলীয় সূত্রে জানা গেছে, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সভাপতি পদে একমাত্র প্রার্থী ছিলেন। এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি সভাপতি মনোনীত হন। সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন অন্তত ১০ জন। সম্মেলনে আলোচনার ভিত্তিতে দ্বিতীয়বারের মতো গাজীপুর–৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন ওরফে সবুজকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

এ ব্যাপারে নবনির্বাচিত সভাপতি আ ক ম মোজাম্মেল হক জানান, আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

এর আগে বেলা ১১টার দিকে শহরের রাজবাড়ি মাঠে গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। এতে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

প্রসঙ্গত, ১৯ বছর পর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলো।

Advertisements