নেতা দোলোয়ার হোসেনের
Advertisements

বাংলাদেশ আওয়ামী যুবলীগের মানবিক চেয়ারম্যান “শেখ ফজলে শামস পরশ” ও সাধারণ সম্পাদক “আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল”এর নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক,দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক গৃহীত মাসব্যাপী বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে কাপাসিয়া উপজেলার ভাকোয়াদী উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিভাবক ও সাধারণ মানুষের মাঝে ৫০০ চারাগাছ বিতরণ, স্কুলের সীমানায় কিছু চারাগাছ রোপণের মাধ্যমে গাজীপুর জেলা ভিত্তিক প্রোগ্রামের ২য় পর্বের কার্যক্রম সফল ভাবে শেষ করেন গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ দেলোয়ার হোসেন।

এসময় বক্তব্যে তিনি গাছের বিভিন্ন ধরনের উপকারীতার কথা উপস্থিত সকলের কাছে তুলে ধরেন এবং বলেন স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি আপা এইরকম সামাজিক কার্যক্রমে সব সময় উৎসাহ দিয়ে থাকেন।

এসময় কর্মসূচিতে আরো বক্তব্য দেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য জনাব রফিকুল ইসলাম মোল্লা, চাদঁপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম সরকার,উপস্থিত ছিলেন চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বেলায়েত হোসেন বিল্লাল মোড়ল,চাদঁপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি, ফাহিম সরকার, সহসভাপতি হারুনর রশীদ, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম,
ওয়ার্ড যুবলীগের সভাপতি কাউছার পালোয়ান, সাধারণ সম্পাদক ইউছুফ,চাঁদপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আলতাফ হোসেন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরিদ মোল্লা, সাধারণ সম্পাদক শরীফ সরকার সহ অনেক নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, মোঃ দেলোয়ার হোসেন সফল ভাবে প্রায় ১০ বছর গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এখন তিনি গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক কর্মসূচি ও বিভিন্ন সামাজিক কার্যক্রম পালন করে যাচ্ছেন।

Advertisements