কলেজছাত্রকে হত্যা - গাজীপুরে স্ত্রীর সাথে পরকীয়ার জেরে কলেজছাত্রকে হত্যা,গ্রেপ্তার ৪ - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকায় স্ত্রীর সঙ্গে পরকীয়ার বিষয়টি জানতে পেরে বন্ধুদের নিয়ে অটোচালক কলেজছাত্র রুবেলকে(১৮) হত্যা করেছে আবু জাফর ওরফে আকাশ (২০) নামে এক যুবক। হত্যাকারীরা গত ২৫ ফেব্রুয়ারি কৌশলে রুবেলকে ডেকে নিয়ে হত্যা করে। এরপর তাঁর অটোরিকশাটি এক জায়গায় এবং অটোরিকশার ব্যাটারি অন্য জায়গায় বিক্রি করে দেয়।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি) মো. জাকির হাসান সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার রাতে পুলিশি অভিযানে গ্রেপ্তার ব্যক্তিরা হলেন বগুড়ার শাজাহানপুর থানার বড়তিন কুল গ্রামের ফরিদুল ইসলামের ছেলে আবু জাফর ওরফে আকাশ (২০), একই জেলা শহরের মালগ্রাম এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম ওরফে শাকিল (২০), জামালপুরের মেলান্দহ থানার হরিণাপাই গ্রামের মো. আশরাফ মিয়ার ছেলে মো. ফরহাদ হোসেন (২২) এবং চোরাই ব্যাটারির ক্রেতা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার টিয়ারা গ্রামের আবদুর রহিমের ছেলে মো. রাশেদ আহমেদ (৪০)।

নিহত রুবেল (১৮) নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি ঢাকার সাভার এলাকার এক কলেজের শিক্ষার্থী ছিলেন। করোনা মহামারির কারণে কলেজ বন্ধ থাকায় রুবেল ভবানীপুর এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন।

এ বিষয়ে কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা বলেন, ‘রুবেল ঢাকার সাভার এলাকার একটি কলেজের শিক্ষার্থী ছিল। করোনাভাইরাস মহামারীর কারণে কলেজ বন্ধ থাকায় রুবেল ভবানীপুর এলাকায় বাসা ভাড়া থেকে অটোরিকশা চালাতন।’

Advertisements