গাজীপুরে মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে হত্যা
Advertisements

গাজীপুরের জয়দেবপুর থানার পিরুজালী বকচর পাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছেন। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে।

আজ মঙ্গলবার (৯ মার্চ)সকালে জয়দেবপুর থানার পুলিশ তার রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত মো. বিপ্লব হোসেন (১৪) আকন্দপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে। নারায়ণগঞ্জের একটি মাদ্রাসায় হেফজ শাখার ছাত্র ছিল সে। নিহত বিপ্লবের বাবা বাবুল হোসেন বলেন, তার প্রথম স্ত্রী ও দ্বিতীয় স্ত্রীর বনিবনা না হওয়ার জেরে হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটতে পারে।

বিপ্লবের চাচা মো. ইজ্জত আলী বলেন, বাবুল হোসেনের দুই স্ত্রী রয়েছে। প্রথম স্ত্রীকে নিয়ে বাবুল আকন্দপাড়ায় থাকেন। আর দ্বিতীয় স্ত্রী সন্তান নিয়ে থাকেন টাঙ্গাইলে। বিপ্লব হল প্রথম পক্ষের সন্তান।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, তিন দিন আগে মাদ্রাসা থেকে বাড়িতে ছুটিতে আসে। গত রাতে এশার নামাজ পড়তে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় বিল্লাল। আজ ভোরে বাড়ি থেকে আধা কিলোমিটার দুরে স্থানীয়রা বাঁশ ঝাড়ের ভিতরে রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে কয়েকটি কোপের দাগ রয়েছে বলেও জানায় পুলিশ ।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন অর রশিদ জানান, দুর্বৃত্তরা ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

Advertisements