শ্রীপুরে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
Advertisements

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় বনরুপা রোডে তানজিলা আক্তার (২৩) নামের এক নারী পোশাক কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। স্থানীয়রা হত্যাকারী যুবককে ধরে গণপিটুনি দিয়ে বাসন থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, তানজিলা আক্তার ও ফয়সাল একই কারখানায় চাকরি করতেন। সে সুবাদে তানজিলাকে প্রেমের প্রস্তাব দেন ফয়সাল। তানজিলা তার প্রস্তাব প্রত্যাখ্যান করে কারখানা কর্তৃপক্ষকে জানায়। এতে চাকরি চলে যায় ফয়সালের।

তারপরও তানজিলার পিছু ছাড়েননি ফয়সাল। একপর্যায়ে রোববার রাত ৮টার দিকে তানজিলা কারখানা থেকে বের হয়ে বাসায় ফেরার পথে তার পিছু নেন ফয়সাল। এখানেও তানজিলা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে চান্দনা চৌরাস্তা বনরুপা এলাকায় কথা কাটাকাটির একপর্যায়ে তানজিলাকে ছুরিকাঘাত করেন ফয়সাল। এতে গুরুতর আহত হন তানজিলা।

পরে আশপাশের লোকজন তার চিৎকার শুনে এগিয়ে এসে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এসময় স্থানীয়রা ফয়সালকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে তানজিলাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

গাজীপুরের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Advertisements