গাজীপুরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ বিএনপির
Advertisements

সয়াবিন তেল, চাল, ডাল পিয়াজসহ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জনমত গড়তে ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণের কর্মসূচি কার্যক্রম শুরু করেছে বিএনপি।

শনিবার সকাল ১০ টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর বাজার থেকে লিফলেট বিতরণ শুরু করে ফরিদ মার্কেট,ফকির মার্কেট সহ বিভিন্ন এলাকায় প্রচারপত্র বিলি করা হয়।

প্রচারপত্র বিতরণ কার্যক্রমে বিএনপির কেন্দ্রীয় সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ এসএম রফিকুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে ভাওয়াল গড় ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু বকর ছিদ্দিকের সভাপতিত্বে ও ভাওয়ালগড় ইউনিয়নের সদস্য সচিব রফিকুল ইসলাম রবিনের সঞ্চালনায় এ লিফলেট বিতরণ ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।এসময় উপজেলা বিএনপির নেতারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বৃদ্ধি পেয়েছে, যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। এই সরকার জনগণের নির্বাচিত নয়, তারা জনগণের কাছে দায়বদ্ধ নয়।সরকারদলীয় নেতারা সিন্ডিকেটের মাধ্যামে দ্রব্যমূল্য বাড়িয়েছে। জন বিছিন্ন এ সরকার এখন তলানীতে পৌঁছেছে।

ভাওয়ালগড় ইউনিয়নে লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, বিএনপির প্রভাবশালী সদস্য কাজী শহিদ, সাহাবুদ্দিন, এমারত হোসাইন, তোফাজ্জল, মিজানুর রহমান মিজান খোকন, নাজমুল হক মুকুল, আইনাল হক সহ কয়েকশো নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

Advertisements