গাজীপুরে কার্টনের ভেতর নবজাতকের লাশ
Advertisements

গাজীপুরে দাম্পত্য কলহের জেরে ৯ দিন বয়সী শিশুর মুখে কামড় দিয়ে ক্ষতবিক্ষত করেন এক বাবা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার একদিন পর শিশুটি মারা যায়। পরে পুলিশ ওই বাবাকে গ্রেপ্তার করে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

শনিবার (১৫ জুলাই) দুপুরে গাজীপুর মহানগরীর সদর থানাধীন দক্ষিণ চতর এলাকায় মর্মান্তিক ঘটনাটি ঘটে।

গ্রেফতার বাবা আবু হানিফ (৪৩)। তিনি নাটোর জেলার সিংড়া থানার মাদারীপুর এলাকার মৃত সাখাওয়াত হোসেনের ছেলে। মারা যাওয়া শিশুর নাম রিয়াদ (৯ দিন)।

পুলিশ ও পরিবার জানায়, গাজীপুর মহানগরীর সদর থানাধীন দক্ষিণ চত্বর এলাকায় ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বাস করছিলেন আবু হানিফ। সম্প্রতি অভাব অনটনের কারণে স্ত্রী রহিমা খাতুনের সঙ্গে তার কলহ বাধে। গত ৭ জুলাই রহিমা খাতুন সিজারের মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্ম দেন। শিশুটির নাম রাখা হয় রিয়াদ। ১৫ জুলাই দাম্পত্য কলহের জেরে হানিফ উত্তেজিত হয়ে ৯ দিন বয়সের রিয়াদের মুখমণ্ডলে একাধিক কামড় দিয়ে ক্ষত-বিক্ষত করে।

প্রতিবেশীরা গুরুতর আহত রিয়াদকে উদ্ধার করে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার শিশুটির মৃত্যু হয়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম বলেন, শিশুটি মারা যাওয়ার পর সোমবার রহিমা খাতুন বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে আমরা আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছি।

Advertisements