ট্রাক-পিকআপের সংঘর্ষে
Advertisements

গাজীপুরের শ্রীপুরে ট্রাক ও পিকআপ ভ্যান সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ১৪ জন নির্মাণ শ্রমিক আহত হয়েছেন।

শনিবার (৪ মে) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- সুনামগঞ্জে আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫), আব্দুর রাজ্জাকে মেয়ের স্বামী আবু সুফিয়ান (২৫)।

দুর্ঘটনায় আহতরা হলেন, কিশোরগঞ্জের খাইরুল ইসলাম (২২), নেত্রকোণার পারভিন (৫২), সুনামগঞ্জের আলমগীর (১৬), সূর্য (২৮), লাল মিয়া (৪০), নুর ইসলাম (২০), আমির (৫৫), হানিফ (২০), এরশাদ (২৫), আম্বিয়া (৩০), ওয়াব (৩০), ময়মনসিংহের মহসিন (২৮) এবং আরও অজ্ঞাত দুই জন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ বলেন, একটি পিকআপ ভ্যানে করে মিক্সার মেশিন ও কয়েকজন শ্রমিক ঢালাই কাজে শ্রীপুর থেকে মাওনা অভিমুখে আনসার রোড এলাকায় যাচ্ছিলেন।

তিনি আরো বলেন, তাদের বহনকারী পিকআপ শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ডাম্প ট্রাক তাদের চাপা দেয়। এতে পিকআপ উল্টে মিক্সার মেশিনের নিচে চাপা পড়ে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই রাসেল মিয়া নিহত হন এবং বাকিদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক আবু সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো: কুদ্দুস বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন।এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Advertisements