পুলিশ কর্মকর্তা
Advertisements

গাজীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এক এসআই নিহত হয়েছেন। আহত হয়েছেন এক কনস্টেবল। শনিবার (২৮ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে মহানগরীর বাসন থানার মোগড়খাল এলাকায় ঢাকা বাইপাস সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত এসআই সাইফুর রহমান (৫০) গাজীপুরের কালিয়াকৈর চন্দ্রা বেক্সিমকো পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। ঠাকুরগাঁও সদর উপজেলার কচুবাড়ি কৃষ্টপুর গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে তিনি।

আহত কনস্টেবল মো. তুহিনকে (৪০) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

এসআই সফিউল বলেন, এসআই সাইফুর ও কনস্টেবল তুহিন অফিসের কাজে মোটরসাইকেলে করে কর্মস্থল থেকে শিল্প পুলিশ লাইন্সে যাচ্ছিলেন। মোগরখাল এলাকায় মীরের বাজারগামী ট্রাকটি পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়েন। এসআই সাইফুর বুকে আর কনস্টেবল তুহিন ডান হাতে আঘাত পান। স্থানীয় লোকজন তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাইফুরকে মৃত ঘোষণা করেন।

কনস্টেবল তুহিনকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

এসআই সফিউল বলেন, এ ঘটনায় ট্রাকসহ চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে। চালক মো. আরিফ (২০) ভোলার লালমোহন থানার পণ্ডিতবাড়ি এলাকার হারুন সিকদারের ছেলে। সহকারী মো. আমজাদ হোসেন (১৯) নোয়াখালীর সেনবাগ থানার ইয়ারপুর গ্রামের ওসমান গণির ছেলে।

Advertisements