মেয়র জাহাঙ্গীর শোকজ
Advertisements

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলম সরকারকে নিয়ে ১৯ নভেম্বরে সিদ্ধান্ত নেবে আওয়ামী লীগ। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ শনিবার (২৩ অক্টোবর) তাঁর বাসভবনে ব্রিফিংকালে এ কথা বলেন।

ওবায়দুল কাদের জানান, গাজীপুরের মেয়র এবং গাজীপুর সিটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ আরও কিছু সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী অভিযোগ আগামী ১৯ নভেম্বর শুক্রবার বিকেল ৪টায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় উত্থাপিত হবে।

দলীয় স্বার্থ-পরিপন্থি কর্মকাণ্ড এবং সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মোহাম্মদ জাহাঙ্গীর আলম সরকারকে কারণ দর্শাতে নোটিশ দিয়েছে আওয়ামী লীগ। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাব চাওয়া হয়েছে। তাঁকে ১৫ কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে জাহাঙ্গীর আলমের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জেলার কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করা হয়েছে বলে আওয়ামী লীগের নেতা–কর্মীরা অভিযোগ করেন। ওই ভিডিওতে মেয়র জাহাঙ্গীরকে মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়েও সংশয় প্রকাশ করতে শোনা গেছে বলে অভিযোগ ওঠে।

Advertisements