বঙ্গবন্ধু হত্যায় জিয়ার জড়িত থাকার প্রমাণ আছে
Advertisements

মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আমরা জানি দেশ এবং সারা পৃথিবী আজ খুব কঠিন অবস্থার মধ্যে রয়েছে। করোনাভাইরাসের কারণে বিভিন্ন কর্মকাণ্ড স্থবির হয়ে আছে এখনও । অনেকগুলো বন্ধ আবার অনেকগুলো চলমান। এই অবস্থায় দেশের কিছু সংখ্যক লোক ধর্মের নামে যেভাবে মিথ্যাচার করছে তা আপনারা নিশ্চয় জানেন।

গতকাল মঙ্গলবার (৬ই এপ্রিল)বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদের হল রুমে অসহায় ও দরিদ্রদের মধ্যে স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, হক্কানী আলেমদের কাছে আমার অনুরোধ, ধর্মের নামে যারা ব্যবসা করতে চায়, যারা মানুষকে ধোকা দিতে চায়, প্রতারণা করতে চায় এদের সম্পর্কে সজাগ থাকতে হবে। এরা আমাদের পবিত্র ধর্ম ব্যবহার করছে নিজেদের স্বার্থ হাসিলের জন্য উঠে পরে লেগেছে। আগে নিজে ভালো হয়ে আরেক জনকে বলতে হয়। তারা মুখে যা বলে কাজে তার বিপরীত। কাজের সাথে কথার কোনো মিল নেই। হক্কানী আলেমদের বলব আমাদের কোরআন হাদিসে যে কথা আছে মানুষকে সেভাবে চলার জন্য পরামর্শ দেবেন।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন, সিকদার মোশারফ হোসেন, সিকদার জহিরুল ইসলাম জয় প্রমুখ।

পরে ১৭১ জন হতদরিদ্রের মাঝে ৫ লক্ষ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এ ছাড়া উপজেলার পশ্চিম সূত্রাপুর এলাকার আব্দুল বাছেদের হাতে ধানকাটা মারাই মেশিনের চাবি তুলে দেন।

প্রতিনিধি/ইয়ামিন হোসেন

Advertisements