বাস চালককে পিটিয়ে হত্যা
Advertisements

গাজীপুর কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের রয়েন গ্রামে ছাগল জবাই করে খেয়ে ফেলার জেরে চাষি আজিজুর রহমানকে (৩৩) পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজিজুর রয়েন গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে।

বুধবার (১৪ এপ্রিল) এ ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে নিহতের স্ত্রী আসমা আক্তার (২৪) বাদী হয়ে মোস্তফাকে প্রধান করে ৬ জনের নামে ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে কালীগঞ্জ থানায় হত্যা মামলা করেছেন।

নিহতের স্বজনরা ও পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে প্রতিবেশীর এক ছাগল আজিজুর রহমানের সবজি খেতে প্রবেশ করে কিছু সবজি খেয়ে ফেলে। এরপর সেই ছাগলটিকে আজিজুর দা দিয়ে ধাওয়া করলে ছাগলটি গুরুতর আহত হয়। পরে ছাগলটি ওইদিন রাতেই জবাই করে বন্ধুদের নিয়ে খেয়ে ফেলেন আজিজুর।

এরপর বুধবার (১৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে আজিজুর তার বাড়ি থেকে বের হলে ওই ঘটনার জেরে ছাগল মলিকের ছেলে অভিযুক্ত মোস্তফাসহ অন্যরা আজিজুরকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে বিকেল ৩টার দিকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনার পর থেকে অভিযুক্ত সকলেই পলাতক রয়েছে। তবে তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Advertisements