কালিয়াকৈরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ
Advertisements

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় সুতা তৈরির কারখানার এক নারী শ্রমিককে অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে।গতকাল শনিবার (১২ জুন) বিকেলে থানায় ওই নারী শ্রমিক বাদী হয়ে অভিযোগ দিলে পুলিশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে শনিবার রাতে দুই ধর্ষককে আটক করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহবুব রহমান ২ জন আটকের সত্যতা নিশ্চিত করেছেন। আটককৃত আসামিদের রোববার (১৩ জুন) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার রতনপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে নাইম হোসেন (২৬) ও একই গ্রামের জইনুদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫)। এ ঘটনায় রাতেই ওই নারী বাদী হয়ে তিন যুবকের নামে মামলা দায়ের করেন।

পুলিশ ও মামলার এজাহারে জানা যায়, ওই নারী শ্রমিক গত ৯ জুন বিকালে রতনপুর রেলস্টেশন এলাকায় দুই বান্ধবী নিয়ে বেড়াতে যান। সেখান থেকে আসামিরা ওই নারী শ্রমিককে অস্ত্রের মুখে জিম্মি করে মরারটেক নামক এলাকার গজারিবনের ভিতর নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরে বিষয়টি ওই নারীর বান্ধবীরা তার বাসায় জানালে বাসার লোকজন ওই গজারিবনে গিয়ে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। এ ঘটনায় গত শনিবার বিকালে ওই নারী শ্রমিক বাদী হয়ে কালিয়াকৈর থানায় অভিযোগ দিলে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করে।

এসআই মাহবুব রহমান জানান, ওই নারী শ্রমিকের মামলার জের ধরে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি নাহিদকেও গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত আসামিদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Advertisements