কাপাসিয়ায় বিষাক্ত পোকার কামড়ে একজনের মৃত্যু
Advertisements

গাজীপুর কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় তালাক দেয়ায় ক্ষুব্ধ স্বামী ছুরিকাঘাত করে আহত করেন স্ত্রী আরজিনা আক্তারকে।ঘটনাটি ঘটেছিল গত বুধবার (২৬ মে)। আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেলার মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

পরে শুক্রবার (২৮ মে) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় পুলিশ স্বামী রতন মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে। সে নওগা সদর উপজেলার মোকরমপুর গ্রামের মনছুর আলীর ছেলে।

আরজিনা আক্তার কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় মেহের আলীর বাড়িতে বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত চার মাস আগে নওগাঁ সদর উপজেলার মোকরমপুর গ্রামের মনছুর আলীর ছেলে রতন মিয়ার সাথে আরজিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া হয়। এ ঘটনায় আরজিনা আক্তার স্বামী রতন মিয়াকে ডিভোর্স দেওয়ার জন্য মৌচাক কাজী অফিসে গিয়ে স্বামী রতন মিয়াকে ডিভোর্স দেয়। ওই দিনই সকালে নিকাহ রেজিষ্টার (কাজী) বিষয়টি রতন মিয়াকে ফোনে জানালে রতন মিয়া তাৎক্ষণিক ওই অফিসে গিয়ে তার স্ত্রী আরজিনাকে নিয়ে একটি রিক্সায় উঠে বাসায় রওনা দেন। পথে সুফিয়া হাসপাতালের সামনে আসার পর স্ত্রীকে রিক্সায় বসিয়ে রাখেন এবং পাশেই একটি দা-বটি বিক্রেতার দোকানে গিয়ে একটি ছুরি এনে আরজিনার পেটে কয়েকটি আঘাত করেন।

এসময় স্থানীয় জনতা রতন মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে পুলিশের সহায়তায় স্থানীয়রা আরজিনাকে উদ্ধার করে টাঙ্গাইল জেলার মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই সাইফুল আলম জানান, ঢাকা হাসপাতাল থেকে লাশটি তার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisements