কালিয়াকৈরে গৃহবধূর আত্মহত্যা
Advertisements

গাজীপুর কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকায় গলায় ফাঁস দিয়ে সাথী আক্তার (৩২) নামে গৃহবধূর আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার জালশুকা এলাকার সুলতান উদ্দিনের মেয়ে।

গতকাল বৃহস্পতিবার (১৩ মে) সন্ধ্যায় উপজেলার জালশুকা এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলা জালশুকা এলাকার ১৫ বছর আগে মুকদমের ছেলে নাহিদ সাথে একই এলাকার সুলতানের মেয়ের সাথে সাথী আক্তারের বিয়ে হয়। বিয়ে হওয়ার পর থেকেই তাকে শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করতেন।

এরই সূত্র ধরে গতকাল সন্ধ্যায় ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মেয়ে বাবার সুলতান উদ্দিন বলেন, মেয়ের বিয়ের পর থেকেই শশুর শাশুড়ি নির্যাতন করতেন।বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়ে গলায় ফাঁস দিয়েছে বলে তাকে জানায়। খবর পেয়ে মেয়ের বাবা হাসপাতলে গেলে হাসপাতলে গিয়ে দেখে লাশটি পড়ে আছে। মেয়ে সাথী আক্তারের মৃত্যুর সংবাদ শুনে শ্বশুর-শাশুড়ির পরিবারের লোকজন পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার এসআই ভজন রায় জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা। তবে এই ঘটনায় মেয়ের বাবা সুলতান উদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রতিনিধি/ইয়ামিন হোসেন পাটোয়ারী

Advertisements