কাপাসিয়ায়-রোটারী-ক্লাবের-উদ্যোগে-শীত-বস্ত্র-বিতরণ-ও-টয়লেট-নিমার্ণ
Advertisements

গাজীপুরের কাপাসিয়ায় রোটারী ক্লাব অব উত্তরা এবং ইনার হুইল ক্লাব অব উত্তরা’র উদ্যোগে দরিদ্র অসহায় ও নিম্ন আয়ের লোকজনের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

২২ ডিসেম্বর মঙ্গলবার সকালে উপজেলার প্রত্যন্ত অঞ্চল আরসিসি জলপাইতলার লোহাদী উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে ওই শীত বস্ত্র বিতরণ করা হয়।

রোটারী ক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত থেকে লোহাদী গ্রামের অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ১ শত ৫০টি কম্বল ও ৫০ টি মশারী বিতরণ করেন। এছাড়া রোটারী ক্লাব অব উত্তরা এবং ইনার হুইল ক্লাব অব উত্তরা’র পক্ষ থেকে এলাকার দু’জন গরীব অসহায়কে টয়লেট নিমার্ণের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলার লোহাদী আরসিসি জলপাইতলার কো-অর্ডিনেটার রোটারীয়ান এম এন কবির, সাবেক কো-অর্ডিনেটর রোটারীয়ান মামুন সিরাজুল আলম ও আরসিসি’র সভাপতি আজিজুল হক আরজু’র সার্বিক ব্যবস্থাপনায় শীত বস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে শীত বস্ত্র বিতরণ করেন রোটারী ক্লাব অব উত্তরার প্রেসিডেন্ট রোটারীয়ান সৈয়দ শাহ্ নাজমুল হক রিপন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রেসিডেন্টের সহধর্মিনী রোটারীয়ান পারভীন আক্তার, সাবেক প্রেসিডেন্ট ড. মোঃ সাহাদাত হোসেন, সাবেক প্রেসিডেন্ট ও ইনার হুইল ক্লাব অব উত্তরা’র প্রেসিডেন্ট রিফাত জাহান লিজা, সাবেক প্রেসিডেন্ট খন্দকার ফিরুজ হাসান, সাবেক প্রেসিডেন্ট বি এম সোয়াইব, সাবেক প্রেসিডেন্ট সালমা আহমেদ, রোটারীয়ান হাসিনা আক্তার ডলি, লোহাদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা সুলতানা, বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

উল্লেখ্য, লোহাদী জলপাইতলা আরসিসি’র উদ্যোগে দীর্ঘদিন যাবত এই এলাকায় শীত বস্ত্র বিতরণ, টয়লেট নিমার্ণ, বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ ও বিদ্যালয়ে সাবমারসিবল পাম্প স্থাপন, দুর্ঘটনারোধে জনসচেতনতামূলক বোর্ড স্থাপন ও গাছের চারা রোপনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

প্রতিনিধি/ আসাদুল্লাহ মাসুম

Advertisements